আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব এর ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

আপডেট: জুলাই ২৭, ২০২০, ১:৩৭ অপরাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি :


জয়পুরহাটের ঐতিহ্যবাহী আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব এর ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি শ্রীঃ বিরেন চন্দ্র দাশের সভাপতিত্বে, রবিবার (২৬ জুলাই) বিকাল সাড়ে ৫ টায় আক্কেলপুর রেলগেট সংলগ্ন প্রেসক্লাব কার্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি-বাংলা টেলিভিশন এর প্রধান উপদেষ্টা ডা: মোঃ নুরুল ইসলাম আকন্দ।
প্রতিষ্ঠা বার্ষিকী ও মতবিনিময় অনুষ্ঠানের সঞ্চালনা করেন, আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব এর সিনিয়র সহ-সভাপতি মীর আতিকুজ্জামান মুন।
মতবিনিময় সভা শেষে আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে জি- বাংলা টেলিভিশনের প্রধান উপদেষ্টা ডা: মোঃ নুরুল ইসলাম আকন্দ কে ফুলের তোরা ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক, নিরেন দাস, যুগ্ম-সাধারন সম্পাদক আবু রায়হান, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার, যুগ্ম-সাধারণ সম্পাদক চৈতন্য চ্যাটার্জী, প্রচার সম্পাদক সাকিবুর রহমান সুমন, দপ্তর বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন,সদস্য সচিব শহিদুল ইসলাম সাবু, সাংবাদিক ইউসুফ আলী,সাংবাদিক সৈকত হোসেন,সাংবাদিক আমিনুর রহমান, সুব্রত সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।
উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী আনুষ্ঠানিকতার অংশ হিসেবে আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সালাম আকন্দ, আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস,এম হাবিবুল হাসান,জয়পুরহাট চেম্বার অব কমার্সের সহ-সভাপতি, রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আহসান কবির এপ্লব, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল লতিফ খাঁন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া কে ফুলের তোরা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।
আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব টি সফলতার সাথে ৩৬ পেরিয়ে ৩৭ বছরে পদার্পণ করায় উপজেলা প্রশাসন এ প্রেসক্লাবের সকল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও এলাকার সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখায় শুভেচ্ছা জানিয়ে, বলেন সাংবাদিক হচ্ছে জাতির দর্পণ, আপনাদের লেখা সংবাদ গুলো দেশ বিদেশের সকলেই পড়ে জানতে পারে কোথায় কি ঘটেছে যা সত্যিই এ পেশাটি একটি গর্বিত পেশা,তারা আরও বলেন সাংবাদিকদের নিকট অনেক তথ্য থাকে যা আমাদের কাছেও থাকে না সে তথ্য গুলো যদি আপনারা লিখুনির পাশাপাশি প্রশাসন কেও তথ্য দিয়ে সহযোগীতা করেন তবেই এ আক্কেলপুর উপজেলা কে একটি অপরাধ মুক্ত উপজেলা গড়া সম্ভব বলে আমরা মনে করছি। এমনকি এ প্রেসক্লাবের পাশে থেকে সকল বিষয়ে প্রশাসনিক সহযোগিতার আশ্বাসও প্রদান করেন তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ