আক্কেলপুর থানার (ওসি) আবু ওবায়েদ কে প্রত্যাহার

আপডেট: জুলাই ৪, ২০২০, ২:৪৮ অপরাহ্ণ

আক্কেলপুর প্রতিনিধি :


জয়পুরহাটের আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার (৩ জুন) বিকেলে আক্কেলপুর থানা থেকে তাকে প্রত্যাহার করেন। প্রত্যাহারের পর পুলিশ লাইনে সংযুক্ত করা হয় তাকে। জয়পুরহাটের পুলিশ সুপার (পিপিএম) মোহাম্মদ সালাম কবির রাতে তাকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।
জয়পুরহাট জেলা পুলিশ সূত্রে জানা যায়, আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের পরিষদের সদস্য সিরাজুল অনিয়ম দুর্নীতি ও ঘুষ দাবির অভিযোগ এনে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন। তা ছাড়াও অনেকেই ওসির বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি,অনিয়ম ও সাধারন মানুষকে হয়রানীর কথা মৌখিকভাবে পুলিশ সুপারকে জানিয়েছেন বলে যানা যায় ।
আক্কেলপুর থানার ওসির বিরুদ্ধে অনিয়ম ও সাধারন অভিযোগ তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেন পুলিশ সুপার। তিন সদস্য তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায়(৩জুন)শুক্রবার সন্ধ্যায় ওসিকে আক্কেলপুর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয় বলে জানা যায় ।আক্কেলপুর থানার (তদন্ত) সেলিম মালিক ওসির দায়িত্ব বুঝে নিয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির ।
পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, পুলিশের কোনো সদস্যদের কোনো অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম ও সাধারণ মানুষকে হয়রানিসহ বিভিন্ন অভিযোগে আক্কেলপুর থানা ওসি আবু ওবায়েদকে প্রত্যাহার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ