আগস্টে মাসব্যাপি কর্মসূচি রাজশাহী জেলা যুবলীগের

আপডেট: July 29, 2020, 10:30 pm

সংবাদ বিজ্ঞপ্তি


বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে শোকের মাস আগস্ট মাসে মাসব্যাপি কর্মসূচী প্রনয়নের লক্ষ্যে গত মঙ্গলবার বাদ মাগরিব রাজশাহী জেলা যুবলীগ কার্যালয়ে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। পরিচালনা করেন, রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু। সভায় বক্তব্য দেন, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, মোজাহিদ হোসেন মানিক, ওবাইদুর রহমান, আরিফুল ইসলাম রাজা, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, মোবারক হোসেন মিলন, সামাউল ইসলাম, দইপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, সম্পাদক মন্ডলীর সদস্য রফিকুজ্জামান, হামিদুর রহমান, শাহাদৎ হোসেন প্রমূখ।
সভায় নিম্নোক্ত সিদ্ধান্ত গ্রহন করা হয়-
রাজশাহী জেলার অন্তর্গত প্রত্যেকটি ঈদের সালাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদৎবরনকারী সকলের জন্য দোয়া প্রার্থনা। ৩ আগস্ট রাজশাহী জেলা যুবলীগের ব্যানারে বৃক্ষরোপণ কর্মসূচী। ৫ আগস্ট শেখ কামালের জন্মদিন ও ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মদিন পালনের লক্ষ্যে ৮ আগস্ট দলীয় কার্যালয়ে বাদ আসর দোয়া মাহফিল। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকাল ৭ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, কোরআন খানী ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ। ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও ২৪ আগস্ট নারী নেত্রী আইভি রহমানের প্রয়ান দিবস উপলক্ষে ২১ আগস্ট বাদ আসর দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল। ৩১ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বিকেল ৩ ঘটিকায় দলীয় কার্যালয় চত্ত্বরে শোকসভা। সভায় প্রত্যেক উপজেলা যুবলীগকে শোক দিবসের আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচী স্বাস্থ্যবিধি মেনে পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ