আগামী নির্বাচনে ছাত্রলীগকে সক্রিয় ভূমিকা রাখতে হবে : লিটন

আপডেট: জুলাই ১৬, ২০১৭, ১২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধন করেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার-সোনার দেশ

আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগ নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা রাখতে হবে। ওয়ার্ড, থানা ও মাহনগর নেতাকর্মীদের নিয়ে সংগঠনকে সুসংগঠিত করতে হবে। পাশাপাশি সরকারের উন্নয়ন ও প্রচারণা তুলে ধরতে হবে। আগামী মেয়র ও জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নেতা-কর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন লিটন।
গতকাল শনিবার নগরীর উপশহর মোড়ে বোয়ালিয়া থানা (পশ্চিম) ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
লিটন বলেন, ছাত্রলীগের প্রাণ এই সংগঠনের নিবেদিতকর্মীরা। সুশৃঙ্খল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া এখন আমাদের মাধ্যমে সম্ভব। এই সোনার বাংলা যেন মাদকের কবলে গ্রাস না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশে লিটন বলেন, সবাইকে সামাজিক যোগাযোগের মাধ্যমে সক্রিয় হতে হবে। মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণসচেতনতার পাশাপাশি নিজ এলাকায় নিরক্ষর মানুষদের সাক্ষরজ্ঞান দানে কাজ করতে হবে।
লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষার জন্য ছাত্রলীগকেও ভূমিকা রাখতে হবে। বিএনপি-জামায়াত অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্ত করতে না পারে।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শাসুজ্জামান রতন, ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ সহসভাপতি নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, মাহফুজুল আলম লোটন, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ, নগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, ছাত্রলীগ মহানগরের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব। এতে সভাপতিত্ব করেন, ছাত্রলীগ বোয়ালিয়া (পশ্চিম) থানার সভাপতি সাখাওয়াত হোসেন রিফাত। পরিচালনা করেন, ছাত্রলীগ বোয়ালিয়া (পশ্চিম) থানার সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান পাপ্পু। এসময় বাংলাদেশ ছাত্রলীগ, বোয়ালিয়া (পশ্চিম) থানা ছাত্রলীগের সকল নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ