আগামী প্রজন্মকে দেশের জন্য শেখ রাসেলের অবদানকে জানাতে হবে : এমপি হেলাল

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ৩:০৭ অপরাহ্ণ

আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল বলেছেন আগামীকে প্রজন্মকে দেশের জন্য শেখ রাসেলের যে অবদান রয়েছে তা জানাতে হবে এবং বঙ্গবন্ধুর আদর্শকে আমাদের সবাইকে বুকে ধারন করে এগিয়ে যেতে হবে। তার কারণ বঙ্গবন্ধুর জন্ম না হলেই আজ আমরা একটি স্বাধীন দেশ পেতাম না। তাই বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদের জীবন সম্পর্কে জানতে হবে।

সোমবার দেশে প্রথম শেখ রাসেল দিবস উপলক্ষ্যে নওগাঁর রাণীনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন। দিবস উপলক্ষে সকল সরকারি, আধা-সরকারি, বেসরকারিসহ সকল প্রতিষ্ঠান দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচির আয়োজন করে। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে কর্মসূচির শুরুতেই শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, বিদায়ী সহকারি কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, সদ্য যোগদান করা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা প্রশাসনের সকল দপ্তর প্রধান প্রমুখ।