আজ নগর জাপার সম্মেলন সম্পাদক পদ নিয়ে জমবে লড়াই

আপডেট: মে ২২, ২০১৭, ১২:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


প্রায় তিনবছর পর রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ সোমবার। সম্মেলনে সভাপতি পদ নিয়ে প্রতিযোগিতা না থাকলেও সাধারণ সম্পাদক পদ নিয়ে প্রতিযোগিতার আভাস মিলছে। শহিদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়াম চত্বরে এ সম্মেলনে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
সম্মেলনে আরো উপস্থিত থাকবেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ প্রেসিডিয়াম সদস্যরা। রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলন ঘিরে চলছে শেষ মুহূর্তের প্রচার- প্রচারণা।
এবারের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে লড়াই হতে পারে চার নেতার মধ্যে। এরা হচ্ছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম, আগের কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামীম সরকার ও সোলাইমান বিপ্লব।
এ চার জনের মধ্যে তৃণমুলে শক্ত অবস্থানে আছেন নগর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম সরকার। ১৯৮৬ সাল থেকে তৃণমুলের নেতৃত্ব দিয়ে আসা শামীম সরকারকে তৃণমুল থেকে রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দেখার জন্য মাঠ পর্যায়ের কর্মিদের মধ্যে দাবি উঠেছে। বর্তমানে শামীম সরকার শাহ মখদুম থানার পৃষ্ঠপোষক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ