আজ রাবি’তে সাব ন্যাশনাল ইয়ুথ সামিট

আপডেট: মে ২৫, ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বুধবার (২৫ মে) সকাল ১০.৩০ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘সাবাস বাংলদেশ চত্ত্বরে’ তরুণ-যুবদের সমাগমে অনুষ্ঠিত হচ্ছে সাব ন্যাশনাল ইয়ুথ সামিট।

রাজশাহী বিশ্ববিদ্যালয়, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, রাজশাহী কলেজ, দারুস সালাম কামিল মাদ্রাসা,রাজশাহী মহানগর ও চাঁপাইনবাবগঞ্জের পিস ক্লাবগুলির ৫ শতাধিক তরুন-যুব এই সামিটে যোগদান করবেন। বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর পিসকনসোর্টিয়াম ও বরেন্দ্র উন্নয়ন প্রচ্ষ্টো এই সামিটের আয়োজক।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন এই সামিটের উদ্বোধন করবেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সামিটে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্যবৃন্দ, জাতিসংঘ ও উন্নয়ন সহযোগীদের প্রতিনিধিবৃন্দসহ তরুণ-যুব নেতৃবৃন্দ।

শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় উদ্যোগী যুবদের এই সামিটে তাদের গৃহীত নানা উদ্যোগের বিষয়গুলি প্রদর্শনের জন্য স্টল থাকবে, থাকবে প্যানেল আলোচনা, যুব ও তরুণ-তরুণীদের অভিজ্ঞতা বর্ণনা,‘ডিজিটাল যুব নাগরিক’ বিষয়ক প্যানেল আলোচনা, স্বল্পদৈর্ঘ্য চলচিত্র ‘অমানিশা’ প্রদর্শনী, মিডিয়া ব্রিফিং। বিকেলে সাংস্কৃতিক কর্মসূচিতে থাকবে বাপ্পা মজুমদারের গান এবং যুবদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বিভাগের অন্যান্য সংবাদ