আত্রাইয়ে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

আপডেট: মে ২৬, ২০২৪, ১০:৩৯ অপরাহ্ণ


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যার প্রার্থীর প্রচারনায় বাধা এবং তাঁর কর্মীকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মিথ্যা মামলা করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন। রোববার (২৬ মে) বিকাল ৫ টায় তাঁর নির্বাচনী অফিসে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কাপ পিরিচ প্রতীকের প্রার্থী মমতাজ বেগম। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি মোছাঃ মমতাজ বেগম, আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।

আমি দীর্ঘ ৩০ বছর ধরে আত্রাই উপজেলা কে একটি সুখী ও সমৃদ্ধি মডেল উপজেলা হিসেবে তৈরী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যার ফলোশ্রুতিতে আত্রাই বাসী আমাকে দুই দুই বার মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করিয়াছেন। বর্তমানে আত্রাই বাসীর জোরাল দাবীর প্রেক্ষিতে আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহন করি। আমার নির্বাচনী প্রতীক কাপ পিরিচ। আমার প্রতীক কাপ পিরিচের গণজোয়ারে ঈর্ষান্বিত হইয়া বর্তমান চেয়ারম্যান এবাদুর রহমান ও তার দুর্ষর্ধ ক্যডার বাহিনীরা আমার নির্বাচনী প্রচারণায় প্রায় বিঘ্ন সৃষ্টি করে।

যার ফলে গত ২৪/০৫/২০২৪ ইং তারিখ রাত ১২:২০ ঘটিকায় খনজোর ও জয়সাড়া গ্রামে ব্যাগে করে টাকা বিতরণের সময় সাধারণ জনগণ এবাদের ক্যডার বাহিনীর বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলে। সে মুহুর্তে জনসাধারণ তাদের ক্যাডার বাহিনীকে গণধোলাই দেয়। উক্ত সময় থানার গেটে আমার ছেলে, ছেলের বৌ কে মারধোর করে ও তারাই থানায় গিয়ে আমার ছেলের ও আমাদের কর্মীদের উপরে মিথ্যা মামলা দায়ের করে।

উক্ত মামলায় থানা পুলিশ আমার ছেলেসহ আমার কর্মীকে গ্রেফতার করে। আমি উক্ত মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জান্ইা। সেইসাথে আমার ছেলেসহ কর্মীদের নিঃশর্ত মুক্তি চাই। এসময় আত্রাই বাসীর কাছে মিথ্যা তথ্যের ভিত্তিতে বিভ্রান্ত না হবার জন্য আহবান জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ