আত্রাইয়ে ইউপি সদস্যদের শপথ অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২২, ৯:৪৬ অপরাহ্ণ

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়েছে। ২ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা পরিষদ হল রুমে স্বাস্থ্যবিধি মেনে প্রথম দিন ৮ ইউনিয়নের মধ্যে ভোঁপাড়া, আহসানগঞ্জ, পাঁচুপুর এবং বিশা ইউনিয়নের নবনির্বাচিত পুরুষ ও নারী সদস্যদের শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকতেখারুল ইসলাম। নির্বাচিত চার ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল, শেখ মো. মঞ্জুরুল আলম, খবিরুল ইসলাম ও তোফাজ্জল হোসেন তোফাসহ সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে প্রশাসনের পক্ষ থেকে তাদের সততার সহিত কাজ করার আহবান জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম ও মমতাজ বেগম, ওসি আবুল কালাম আজাদ, নির্বাচন অফিসার শাহ মো. আবুল কালাম আজাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছালাম, মৎস্য অফিসার পলাশ চন্দ্র দেবনাথ, পল্লী উন্নয়ন অফিসার তোফাজ্জল হোসেন, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, প্রশাসনিক অফিসার মোয়াজ্জেম হোসেন, আত্রাই প্রেস ক্লাব সভাপতি রুহুল আমীন, সহসভাপতি তপন কুমার সরকার, উপজেলা প্রেস ক্লাব সভাপতি কামাল উদ্দিন টগরসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত বছরের ২৬ ডিসেম্বর উপজেলার ৮ইউনিয়নে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়ে বর্তমান বছরের ১৬ জানুয়ারি গেজেট প্রকাশ হয়।