আত্রাইয়ে গাঁজাসহ ৭জন আটক

আপডেট: ডিসেম্বর ৭, ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে পৃথক পৃথক অভিযানে ১ কেজি ৯’শ পঞ্চাশ গ্রাম গাঁজাসহ ৭জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের ৬ ডিসেম্বর মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা জানায়, সোমবার (৫ ডিসেম্বর) বিকাল থেকে দিবাগত রাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এস আই নুরুল ইসলাম, চাঁদ আলী সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক অভিযান চালান। অভিযানে উপজেলার মধুগুড়নই গ্রামের আব্দুস ছালামের ছেলে আকাশ প্রামানিক একই গ্রামের আব্দুর রহমানের ছেলে মাহবুর রহমান ও মোশারফ প্রাং এর ছেলে তৌহিদ প্রামানিককে বেওলা গ্রাম সংলগ্ন স্থান থেকে ১ কেজি গাঁজা সহ আটক করা হয়। পাশাপাশি একই স্থান থেকে উপজেলার পাঁচুপুর গ্রামের স্বপন চন্দ্র পালের ছেলে নয়ন চন্দ্র পালকে ৫০গ্রাম গাঁজা সহ আটক করা হয়। এছাড়া বান্দাইখাড়া গ্রামের মৃত মানিক উল্লাহ প্রাং এর ছেলে মাসুদ রানাকে ওই গ্রাম থেকে ১’শ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। অপরদিকে বগুড়া জেলার আদমদীঘি উপজেলার কেল্লাপাড়া গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে নবীয়্যুত ইসলাম ও একই উপজেলার ছাতনী গ্রামের কালাম প্রাং এর ছেলে সাজ্জাতকে উপজেলার সাহাগোলা হতে ৮’শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে উপজেলায় মাদক বিরোধী পৃথক পৃথক অভিযান চালানো হয়। অভিযানে ১কেজি ৯’শ পঞ্চাশ গ্রাম গাঁজাসহ সাত জনকে আটক করতে সক্ষম হই। মঙ্গলবার আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।