আত্রাইয়ে পূর্ব শত্রুতার জেরে ফলজগাছ কর্তন-ভাঙচুর: আহত ৪

আপডেট: এপ্রিল ১৭, ২০২০, ৭:৫২ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধি


আত্রাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে এভাবে ফলজগাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ- সোনার দেশ

নওগাঁর আত্রাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে ফলজগাছ কর্তন ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। উপজেলার বিশা ইউনিয়নের উদয়পুর গ্রামের সরদারপাড়ায় এ ঘটনাটি ঘটে ।
এলাকাবাসী ও থানায় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে বাড়ির উদয়পুর গ্রামের ডা. আবদুল জলিল সরদার তার ক্রয়কৃত জমিতে বাঁশের বেড়া দেয়াকে কেন্দ্র করে আপন ভাই ভাতিজা, অন্যান্য সদস্যারা গালমন্দ শুরু করে। এক পর্যায়ে ডা. জলিল সরদার গালমন্দ দিতে নিষেধ করায় তার ভাই রেকায়েত হোসেন (৫৭) তার ছেলে সামছুর (৩৭) মোস্তফা (৩২) ও জালালের ছেলে মিন্টু (২৮) ডা. জলিল ও তার স্ত্রী আরিফা বেগম(৫৫), ছেলে জিল্লুর রহমান বাবু সরদার(৪২), জাকির হেসেন (৩০), মেয়ে নাছিমা বেগম (৩৬) ও জামাই আবদুল মান্নানকে তাদের পূর্ব পরিকল্পনা অনুসারে লাঠি, লোহার রড, হাসুয়া দিয়ে এলোপাথাড়ি মারপিট ও কুপিয়ে আম, কাঠাল, কলার গাছ কেটে ফেলে। এছাড়াও প্রায় ১০ কাঠা জমির পটল ন্ষ্ট করে। এসময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে আত্রাই থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।
এ বিষয়ে ডা. আবদুল জলিল সরদার বাদি হয়ে শুক্রবার (১৭ এপ্রিল) সকালে আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে।