আত্রাইয়ে বন্যার্তদের মাঝে ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি


আত্রাইয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যার্তদের মাঝে ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়-সোনার দেশ

নওগাঁর আত্রাইয়ে বন্যার্ত বানভাসী মানুষের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ফ্রি-চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দিনব্যাপি উপজেলার ১নম্বর শাহাগোলা ইউনিয়নের রসুলপুর, জাতোপাড়াসহ আশপাশের গ্রামের বানভাসী মানুদের এ চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়। এ সময় শত শত নারী-পুরুষ, শিশু-বৃদ্ধ এ সেবা গ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, ডা. অভিষেক কুন্ডু, নওগাঁ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক সুমন, স্থানীয় মেম্বার মোসলেম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বন্যার্তদের মাঝে ফ্রি এসময় অ্যাড. ওমর ফারুক সুমন বলেন, জননেত্রী শেখ হাসিনা বন্যার্তদের মাঝে আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। এছাড়াও এই বন্যা কবলিত এলাকায় আমার জন্ম। বন্যার্ত মানুষের যে কি কষ্ট তা নিজ চোখে না দেখলে বুঝা যাবে না। বানভাসী মানুষের কথা চিন্তা করে আমি বন্যার শুরু থেকেই বানভাসীদের পাশে আছি ও থাকবো। তিনি দেশের সকল বিত্তবান মানুষদের বানভাসীদের পাশে এগিয়ে আসার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ