আত্রাইয়ে মাদক জুয়া ও মারামারির দায়ে ১১ জন হাজতে

আপডেট: মে ২৩, ২০২২, ৮:৫০ অপরাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। রোববার দিবাগত রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জুয়া খেলার অপরাধে গ্রেফতারকৃত ৭ আসামি হলো, আহ্সান উল্লাহ মেমোরিয়াল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ভর মাধাইমুড়ি গ্রামের আতিকুর রহমান (৪৩) একই গ্রামের সাজ্জাদ হোসেন (৪২), আইয়ুব আলী (৩৬), সাজ্জাদ হোসেন (৪৫), দুলু তরফদার (৪৫), বায়েজিত প্রাং (৪০), সাগর মন্ডল (৩৫)।

অন্যান্য মামলার ৪ আসামি হলো হাটকালুপাড়া ইউনিয়নের বান্দাইখাড়া মৃধাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ওরফে নজু (৬৫), মনিয়ারী ইউনিয়নের মারিয়া বড় পুকুরিয়া গ্রামের আমির মীরের ছেলে বাচ্চু মীর (২৫), আহসানগঞ্জ ইউনিয়নের কাঁশোপাড়া গ্রামের মোজাহার আলী দেওয়ানের ছেলে শুকবর আলী দেওয়ান (৩০) এবং মৃত কায়েস আলীর ছেলে আবু তালেব দেওয়ান (৫০)।

আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে জুয়া ও অন্যান্য মামলায় ১১ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা রুজু করে সোমবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ