আত্রাইয়ে সামাজিক সম্প্রীতি সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ৯:১২ অপরাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে সামাজিক সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হল রুমে ইউএনও ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল। অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ওসি তারেকুর রহমান সরকার, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রোকসানা হ্যাপি, ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল, আফজাল হোসেন, খবিরুল ইসলাম, তোফাজ্জল হোসেন খান, স¤্রাট হোসেন, আত্রাই পল্লী বিদ্যুতের ডিজিএম কামরুজ্জামান,উপজেলা পূজা উদযাপন ও হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মন্দিরের সভাপতি সাধারন সম্পাদকদের সাথে মতবিনিময় এবং পরে সার ও বীজ মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি আনোয়ার হোসেন হেলাল এমপি নিজস্ব তহবিল থেকে প্রতিটা মন্দিরে আর্থিক সহায়তা দিয়ে বলেন, কোন স্বাধীনতা বিরোধী উগ্রবাদী গোষ্ঠিরা ধর্মের নামে রাষ্ট্র বা সরকারকে বিব্রত করতে না পারে সেজন্য সকলকে সতর্ক থাকতে হবে। তিনি আরও বলেন, নির্বাচন এগিয়ে এলে জঙ্গী গোষ্ঠী ও শান্তি বিনষ্টকারীরা ঘোলা পানিতে মাছ স্বীকার করার পাঁয়তারা করে। তারা যাতে অস্থিতিশীল পরিবেশ তৈরীর অপচেষ্টা করতে না পারে সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

ওসি আত্রাই থানা বলেন, আসন্ন দুর্গাপূজা উৎসব মুখর পরিবেশে উদযাপনে শান্তি বিনষ্টকারীরা যেনো নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে না পারে সে দিকে সকলের সুদৃষ্টি দিতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলাম বলেন কোন প্রকার ষড়যন্ত্র, নাশকতা, অনাকাঙ্খিত ঘটনা আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে নষ্ট না করতে পারে সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ