আত্রাইয়ে সেই সূতিজালটি ভষ্মীভূত করা হয়েছে

আপডেট: জুন ৩০, ২০১৭, ১২:৩৭ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি


নওগাঁর আত্রাইয়ে যে সূতিজালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান ছুরিকাহত হয়েছিলেন সে সূতিজালটি ভষ্মীভূত করা হয়েছে। গত বুধবার আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার শুটকিগাছা স্লুইসগেটে সূতিজালটি আটক করে সেখানেই আগুন দিয়ে পুড়িয়ে দেন।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সূতিজালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুটকিগাছা বাজারে দুইটি গ্রুপের সৃষ্টি হয়। সেখানে গত রোববার দিবাগত রাত ১০ টার দিকে আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান গেলে লোকজনের সাথে কথা কাটাকাটির এক পর্যায় উপজেলা চেয়ারম্যানকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানের ভাই শহিদুল ইসলাম বাদি হয়ে গত সোমবার রাতে ১০জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ উপজেলার কাশবপাড়া গ্রামের আবদুুর রহিমের ছেলে জিল্লুর রহমানকে আটক করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছে।
এদিকে এ ঘটনার পর গত বুধবার আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সেই সূতিজালটি আটক করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে এলাকাবাসী জানিয়েছেন। এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা বলেন, মামলার পর আসামিরা গা ঢাকা দিয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ