আত্রাইয়ে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ক্রয়ের অর্থ বিতরণ

আপডেট: আগস্ট ১০, ২০১৭, ১:২৭ পূর্বাহ্ণ

রাণীনগর প্রতিনিধি


নওগাঁর আত্রাইয়ে ব্র্যাক ওয়াশ কর্মসূচির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে গতকাল বুধবার আত্রাই উপজেলার কাশিয়াবাড়ি ঈদগাহ মাঠ চত্বরে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ক্রয়ের জন্য অর্থ বিতরণ করা হয়েছে। আত্রাই ব্র্যাক ওয়াস কর্মসূচির মাঠ সংগঠক মঞ্জুরে মাওলার সঞ্চালনায় সোনায়ডাঙ্গা গ্রাম ওয়াস কর্মসূচির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ভোঁপাড়া ইউনিয়ন চেয়ারম্যান জানবক্স সরদার, ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক অনীল কুমার সরকার , ব্র্যাক আত্রাই শাখা ম্যানেজার আনোয়ার হোসেন, শাখা হিসাব ব্যবস্থাপক মোকলেছুর রহমান, আবু হান্নান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির মাঠ সংগঠক রেজাউল করিম সিদ্দিকী, শেফালী বেগম, প্রমূখ। অনুষ্ঠান শেষে সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান উপস্থিত থেকে ৪২টি অতিদরিদ্র পরিবারকে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ক্রয় করার জন্য ৬শত টাকা থেকে ৮শত টাকা পর্যন্ত বিতরণ করেন। আত্রাইবাসী ব্র্যাকের এই কর্মসূচির প্রশংসা করেন এবং ব্র্যাকের মত অন্যান্য বেসরকারি সংস্থ্যাকে এ রকম কর্মসূচি বাস্তবায়নের জন্য এগিয়ে আসার আহ্বান জানান।