আত্রাই থানার ওসির বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩, ২:৪৯ অপরাহ্ণ


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর আত্রাইয়ে আত্রাই প্রেস ক্লাবের উদ্যোগে বিদায়ি ওসি তারেকুর রহমান সরকার কে বিদায় ও নবাগত ওসি জহুরুল ইসলাম কে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় আত্রাই প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি তপন কুমার সরকার এর সভাপতিত্বে সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের সঞ্চালনায় আলোচনা সভা হয়।

এতে ক্লাব সহসভাপতি রুহুল আমীন, আব্দুর রহমান রিজভি, আল আমিন মিলন, প্রচার সম্পাদক এমরান মাহমুদ প্রত্যয়, কোষাধ্যক্ষ ফিরোজ হোসেন, সদস্য নাজমুল হোসেন সেন্টু, ছাবেদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায়ি ওসি তারেকুর রহমান সরকার বলেন, আত্রাই প্রেসক্লাবের সদস্যগণ ছিলেন পরম বন্ধু। আমি আপনাদের সহযোগিতার কথা চির দিন মনে রাখব। আমার পুলিশের চাকরির জীবনে দেখা সাংবাদিক আর আপনারা সম্পন্ন আলাদা।

আমার নতুন কর্মস্থল চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলে কর্মব্যস্ততার মাঝেও আপনাদের কথা স্মরণ থাকবে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আপনারা ভালো থাকবেন।
নবাগত ওসি জহুরুল ইসলাম বলেন, আমি আপনাদের সহযোগিতা নিয়ে এ উপজেলার সন্ত্রাস, মাদক, চোরাচালান, অনিয়মসহ মাননীয় প্রধানমন্ত্রী ও পুলিশ হেডকোয়াটারের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাব।