আদমদিঘিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

আপডেট: মে ২৭, ২০২৪, ১২:৪৫ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাচ্চু (৫৬) নামের এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে। রোববার (২৬ মে) সন্ধ্যার দিকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিন বিকেল তিনটার দিকে সান্তাহার পৌর শহরের রেলওয়ে রেস্ট হাউজ এলাকায় বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাচ্চু পার্শ্ববর্তী নওগাঁ জেলার সদর থানার খাট্টা সাহাপুর এলাকার মৃত ইসমাইল মন্ডলের ছেলে।

জানা যায়, রোববার বিকেলের দিকে উপজেলার সান্দিড়া গ্রামের শামিম খাঁনের ছেলে শুভ সান্তাহার পৌরশহরের রেলওয়ে রেস্ট হাউজ এলাকা দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা নিহত বাচ্চুর রিক্সাকে ধাক্কা দেয়।

এতে পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে গুরুতর জখম হয় রিক্সা চালক বাচ্চু। দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি। আর মোটরসাইকেল আরোহী শুব সামান্য জখমপ্রাপ্ত দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখান থেকে একটি ডিসকভার মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে । এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ