আদমদীঘিতে ফসলি জমি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

আপডেট: জুন ১২, ২০২২, ২:২০ অপরাহ্ণ


নেহাল আহম্মেদ প্রান্ত,আদমদীঘি বগুড়া:


বগুড়ার আদমদীঘিতে খাঁজা প্রামানিক (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার কায়েতপাড়া গ্রামের একটি ফসলি জমির সেচপাম্পের ঘরের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি বগুড়া জেলার সোনাতলা উপজেলার মহিচরণ গ্রামের মৃত ধলু প্রামানিকের ছেলে।

জানা যায়, নিহত খাঁজা প্রায় দু সপ্তাহ আগে পরিবারের সাথে রাগারাগি করে বাড়ি থেকে বেরিয়ে আসে। সান্তাহার ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের ফসলি মাঠের সেচপাম্প ঘরের পাশে ওই বৃদ্ধের মরদেহটি পড়ে ছিল।

শনিবার বিকালে স্থানীয় এক লোক ওই মাঠে গরু নিয়ে গেলে মরদেহটি দেখতে পাশ। এসময় তিনি স্থানীয় লোকজনদের ডাকলে তারা এসে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে রাত ৯টায় ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।

এছাড়া খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সার্কেল) নাজরান রউফ, থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন, পরিদর্শক (তদন্ত) আলমাস আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ বিষয়ে আদমদীঘি থানায় ইউডি মামলা করা হয়েছে।