আদমদীঘি উপজেলায় পুনরায় নির্বাচিত আগের প্যানেল

আপডেট: মে ২২, ২০২৪, ১০:১৯ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


আদমদীঘি উপজেলায় পুনরায় নির্বাচিত হয়েছে আগের প্যানেল। উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম খান রাজু , ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী মাহমুদুর রহমান পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী ছালমা বেগম চাঁপা।

মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের হল রুমে বেসরকারিভাবে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এর নাম ঘোষণা করে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ।

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সিরাজুল ইসলাম খান রাজু আনারস প্রতীকের প্রার্থী তিনি ভোট পেয়েছেন ৩৯ হাজার ৮৩২, তার প্রতিদ্বন্দ্বী রাশেদুল ইসলাম রাজা মটরসাইকেল প্রতীকের প্রার্থী ভোট পেয়েছেন ৩২ হাজার ২২৮। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী মাহমুদুর রহমান পিন্টু তিনি ভোট পেয়েছেন ৩৭ হাজার ৩৭৭ তার প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের প্রার্থী শাহিনুর রহমান মন্টি ভোট পেয়েছেন ৩৫ হাজার ৮১৮।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী ছালমা বেগম চাঁপা তিনি ভোট পেয়েছেন ৪৩ হাজার ৬৫৪, তার প্রতিদ্বন্দ্বী প্রজাপতি প্রতীকের প্রার্থী ইশরাত জাহান কুইন ভোট পেয়েছেন ২৯ হাজার ২৯৮।

উল্লেখ্য, ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৬০টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭২ হাজার ৪৯০ জন। প্রদত্ত ভোটার সংখ্যা ৭৮ হাজার ৪৯৯। ভোটের শতকরা হার ৪৫.৫০%।

এ বিভাগের অন্যান্য সংবাদ