আদিবাসী কিশোর-কিশোরী ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১, ৯:৩২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


‘মাদককে না বলুন, সুস্থ সমাজ গড়ে তুলুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আদিবাসী কিশোর-কিশোরী ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) শাহানাপাড়া ঊষার আলো ক্লাবের আয়োজন ও উদ্যোগে মোখশেদ স্মৃতি সংঘের সহযোগিতায় ঈদুলপুর মোখশেদ স্মৃতি সংঘ মাঠ প্রাঙ্গণে তিনদিন ব্যাপি এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

ফুটবল প্রতিযোগিতায় ১৬ টি ছেলে দল ও ৮ টি মেয়ে দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী ফুটবল দলগুলোর মধ্যে ছেলেদের মধ্যে আই হাই রাহী ঝিরকুপাড়া মিতালী সংঘ ফুটবল দল চাম্পিয়ন ও শাহানাপাড়া ঊষার আলো ক্লাব রানার আপ হয়। মেয়েদের মধ্যে চাম্পিয়ন হয় রিতু এক্কা পাথরঘাটা জীবন্ত ক্লাব ও রানার আপ হয় হৈমন্তী একাদশ বাগানপাড়া ক্লাব। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিসিবিভিওর নির্বাহী প্রধান সারওয়ার-ই-কামাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, রাজশাহীর ক্রীড়া সংস্থার সদস্য আলম বাবু, সিসিবিভিও’র সমন্বয়কারী আরিফ ইথার, সিসিবিভিওর প্রশিক্ষণ সমন্বয়কারী নিরাবুল ইসলাম, গোদাগাড়ী উপজেলার হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি কৃষ্ণ কুমার সরকার, দেওপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য প্রদীপ এক্কা, আদিবাসী নেত্রী কল্পনা তির্কীসহ রক্ষাগোলা সংগঠনের মোড়লরা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপত্বি করেন, শাহানাপাড়া ঊষার আলো ক্লাবের সভাপতি সরল এক্কা। খেলাটি সার্বিকভাবে পরিচালনা করেন পাথরঘাটা রক্ষাগোলা সংগঠনের মোড়ল মানিক এক্কা।

এ বিভাগের অন্যান্য সংবাদ