আদিবাসী শিশু ধর্ষিত, আটক ১

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৬, ১২:০২ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি



ধর্ষিত হয়েছে আদিবাসী এক শিশু (১০)। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুন্দরপুর ফুদকিপাড়া গ্রামে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় এ ঘটনা ঘটে। চতুর্থ  শ্রেণি পড়–য়া ওই আদিবাসী শিশুকে ধর্ষণের অভিযোগে বিপ্লব হালদা (৪৩) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বিপ্লব একই গ্রামের মোগল হালদার ছেলে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সন্ধ্যায় বাড়িতে একাই ছিল স্থানীয় ব্র্যাক স্কুলের চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় প্রতিবেশী বিপ্লব হালদা তাদের বাড়িতে গিয়ে শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালান। এরপর তিনি পালিয়ে যান।
ঘটনার পর ওই শিশুর পরিবারের সদস্যরা বাড়িতে ফিরলে সে সবকিছু খুলে বলে। এ সময় পরিবারের সদস্যরা থানায় যান। তাদের অভিযোগের প্রেক্ষিতে রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে বিপ্লব হালদাকে আটক করা হয়। বিপ্লব ওই সময় এলাকার একটি মদের ভাটিতে বসে মদ খাচ্ছিলেন।
ওসি জানান, এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শনিবার সকালে আটক বিপ্লবকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
নির্যাতিত শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ