আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় সোনালী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ অঞ্চল

আপডেট: জানুয়ারি ৩০, ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সোনালী ব্যাংক লিমিটেড আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে আজ থেকে শুরু। এতে অংশগ্রহণ করবেন সোনালী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের বিভিন্ন শাখায় কর্মরত তিনজন প্রতিযোগী ।
আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সোনালী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের কর্মকর্তারা হচ্ছেন প্রিন্সিপাল অফিসার আলী হাসান মাসুম, সিনিয়র অফিসার জয়নাল আবেদীন এবং অফিসার আইটি শাহাদাত হোসেন। বর্তমানে তারা রাজশাহী জেনারেল ম্যানেজার অফিস’র পক্ষ থেকে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় আলী হাসান মাসুম, ২০০ মিটার দৌড় প্রতিযোগিতায় শাহাদাত হোসেন এবং বর্শা ও চাকতি নিক্ষেপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন জয়নাল আবেদীন। আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীরা সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আতাউর রহমান প্রধান’র কাছ থেকে পুরস্কার গ্রহণ করবেন।
উল্লেখ্য, গত ১৬ ও ১৭ জানুয়ারি সোনালী ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যারা ১ম ও ২য় স্থান অধিকার করেছেন তারাই আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এ অংশগ্রহণ করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ