আন্তর্জাতিক জুনিয়র টেনিস খেলতে নগরীতে জাপান, নেপাল, চিন ও ভারতের খেলোয়াড়রা

আপডেট: নভেম্বর ৯, ২০১৯, ১:১০ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে বিদেশি খেলোয়াড়দের অনুশীলন-সোনার দেশ

রাজশাহীতে লাভেলো ২৮ তম আন্তর্জাতিক জুনিয়র অনূর্ধ্ব-১৮ (বালক ও বালিকা) টেনিস টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য চিন ও ভারতের খেলোয়াড়েরা গতকাল শুক্রবার নগরীতে এসে পৌঁছিয়েছে। এর আগে, জাপান ও নেপাল থেকে খেলোয়াড়েরা রাজশাহী এসে পৌঁছায়। বিদেশি খেলোয়াড়েরা নগরীর পর্যটন মোটেলে অবস্থান করছে।
এই প্রতিযোগিতা আগামী ১১ নভেম্বর থেকে নগরীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।
এই চ্যাম্পিয়নশিপে স্বাগতিক বাংলাদেশসহ ১৪টি দেশের ৮০ জন খেলোয়াড় এবং কোচ ও অভিভাবকসহ প্রায় ১শ’ জন অংশ নেবেন। আগামীকাল রোববার থেকে শুরু হবে বাছাই পর্বের খেলা। এর আগে আজ শনিবার বেলা ১২ টায় টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট চলবে আগামী ১৭ নভেম্বর পর্যন্ত।
জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু জানান, টুর্নামেন্টের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। উদ্বোধনী অনুষ্ঠানে মনোরম ডিসপ্লে পরিবেশিত হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হচ্ছে।
তিনি আরো জানান, টুর্নামেন্টে ডাইরেক্টর মো. খশরু ও রেফারি হিসাবে থাকবেন ভারতের জয় মুখার্জি।