আপত্তিকর ভিডিও ভাইরাল, নাচোলের আ’লীগ নেতা কাদের বহিস্কারের দাবি

আপডেট: মে ২৪, ২০২২, ৮:৫৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ায় তার বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়েছে নাচোল আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা। এছাড়া গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে ভোট ও বিএনপি আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখায় দলের গঠনতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ তুলেন তারা।

আব্দুল কাদেরের বহিস্কারের দাবিতে মঙ্গলবার (২৪ মে) বেলা পৌনে ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নাচোল আওয়ামী লীগসহ জেলা তৃণমূল নেতা-কর্মীদের ব্যানারে মানববন্ধন কর্মসূিচ পালন করে। মানববন্ধনে বক্তারা বলেন, আব্দুল কাদেরের সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে। এতে দলের ভাবমূর্তিও ক্ষুন্ন হয়েছে। তাই শাস্তিস্বরূপ দল থেকে বহিষ্কারের দাবি জানান তারা।

এ মানববন্ধনে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সদস্য মো. শাহজালাল শাহীন, বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, নাচোলের নিজামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম, নাচোল ইউপি আওয়ামী লীগের সদস্য মো. খোকন প্রমুখ। শেষে অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) মাধ্যমে দলের সভানেত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা।

এদিকে নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, প্রযুক্তির অপব্যবহার করে এ ধরনের প্রচার চালিয়ে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত প্রতিপক্ষ। তিনি ও নাচোল উপজেলা আওয়ামী লীগ এমন কর্মকান্ডের নিন্দা জানায়।