আফসানা মিমিকে আইনি নোটিশ

আপডেট: এপ্রিল ১২, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



মুক্তিযুদ্ধবিষয়ক চলচ্চিত্র ‘রান’ নির্মাণের সময় বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) বিভিন্ন স্থাপনা ভাড়া বাবদ চার লাখ ৫২ হাজার টাকা পরিশোধ না করায় অভিনেত্রী আফসানা মিমির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী।
মঙ্গলবার সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিকেএসপির আইনবিষয়ক উপদেষ্টা মো. মুনজুর আলম ডাকযোগে রেজিস্ট্রি করে আফসানা মিমির ঠিকানায় এই নোটিশ পাঠান। আইনজীবী বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, অভিনেত্রী আফসানা মিমি তার প্রডাকশন হাউজ কৃষ্ণচূড়া লিমিটেডের মাধ্যমে মুক্তিযুদ্ধভিত্তিক ‘রান’ চলচ্চিত্র নির্মাণকাজে ২০১৩ সালের ১০ জানুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত বিকেএসপির ২ নম্বর খেলার মাঠ, ড্রেসিং রুম, ড্রাইভিং প্যাড, সুইমিং পুল, লাইব্রেরি, ওয়েট জিম, ইনডোর ক্রিকেট ডোর, ক্যাফেটেরিয়া, ইন্টারন্যাশনাল হোস্টেলের আটটি কক্ষ, ভিআইপি কক্ষ ও ট্রেইনিজ হোস্টেলের ১০টি কক্ষ ব্যবহার করেন। এর বিল বাবদ চার লাখ ৫২ হাজার টাকা কৃষ্ণচূড়ার কাছে বিকেএসপি পাওনা হয়।
পাওনা টাকা চেয়ে আফসানা মিমিকে একাধিকবার লিখিতভাবে জানায় বিকেএসপি। এরপরও তিনি তা পরিশোধ করেননি। এ কারণে তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে আইনি নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে অর্থ পরিশোধে আফসানা মিমিকে ৩০ দিনের সময় বেঁধে দেয়া হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।