আবারও শুদ্ধি আভিযান শুরুর দাবি রাজশাহী প্রেসক্লাব-জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের

আপডেট: September 22, 2020, 9:34 pm

সংবাদ বিজ্ঞপ্তি:


সারাদেশের দুর্নীতিবাজ-লুটেরাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান আবারও শুরু করার দাবি জানিয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রাজশাহী মহানগরীর সাহেব বাজার প্রেসক্লাব চত্বরে করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে চলমান সাপ্তাহিক গণতালি কর্মসূচিতে এ দাবি জানানো হয়।
অবিরাম করতালি কর্মসূচি শেষে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, স্মৃতি পরিষদের সহসভাপতি সালাউদ্দীন মিন্টু, সদস্য শরিফ উদ্দীন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, দুর্নীতিবাজরা দেশের উন্নয়নের প্রধান অন্তরায়। চলমান উন্নয়নকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য অবিলম্বে শুদ্ধি অভিযান শুরু করা প্রয়োজন।দেশকে এগিয়ে নিতে এদের বিরুদ্ধে আবারও অভিযান শুরু করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি জানিয়ে বক্তারা বলেন, আদিকাল থেকে মানুষ লড়াই-সংগ্রাম করে এগিয়ে চলেছে। করোনার বিরুদ্ধেও লড়াই করে করোনাকে পরাজিত করতে হবে। শিক্ষার্থীরা দীর্ঘকাল ঘরে থেকে পড়ালেখা থেকে অনেক পিছিয়ে পড়েছে। বই রেখে ফেসবুকে আসক্ত হয়ে পড়ছে। অনতিবিলম্বে সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে। এদিনের কর্মসূচিতে করোনাজয়ী সাংবাদিক আমানুল্লাহ আমান, সাগর নোমানী, শিরিন আক্তার, আরিফুল হক এবং শিক্ষক, সাংবাদিক, ব্যাবসায়ী ও রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ