আবারো আরডিএ চেয়ারম্যান হলেন বজলুর রহমান

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৭, ১:১২ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


মুক্তিযোদ্ধা অধ্যক্ষ বজলুর রহমান-সোনার দেশ

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা অধ্যক্ষ বজলুর রহমানের দুই বছর মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের নাজির (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর
রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, রাষ্ট্রপতির আদেশক্রমে (সিনিয়র সহকারি সচিব আনিসুর রহমান স্বাক্ষরিত)জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ২ সেপ্টেম্বর ২০১৭ তারিখের ০৫.১৩২.০১৯.০০.০০.০৩৩.২০১৪-৭৯০ সংখ্যক প্রজ্ঞাপনমূলে পূর্বের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে গত ২ সেপ্টেম্বর ২০১৭ থেকে পরবর্তী ০২ (দুই) বছরের মেয়াদ বৃদ্ধি করা হয়। এই আদেশের আলোকে গত ৪ সেপ্টেম্বর ২০১৭ থেকে পরবর্তী ২ (দুই) বছর মেয়াদে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে যোগদান করেন।
যোগদানের পর পরই তিনি সকল কর্মকর্তা ও কর্মচারীকে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বজলুর রহমান শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও তার পের অর্পিত দায়িত্ব তিনি সততা ও নিষ্ঠার সাথে পালনের অঙ্গীকার করেন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করেন।
এদিকে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যক্ষ বজলুর রহমানকে ২ বছরের জন্য পুনরায় চেয়ারম্যান নিযুক্ত করায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী লীগের সভাপতি কামাল রেজা ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন, মোস্তাফিজুর রহমান শিবলু, যুগ্মসম্পাদক মুনরুল ইসলাম, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী লীগ নেতা জিল্লুর রহমান, আব্দুল মোমিন, ইমাম হোসেন ও বিপ্লব হোসেন প্রমুখ। এসময় রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ