আবাসিক হোটেল থেকে বারিন্দ মেডিকেল কলেজের পরিচালকের লাশ উদ্ধার

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০, ১:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ঢাকার পল্টনের একটি আবাসিক হোটেল থেকে নগরীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এস এম এ রশিদের (৬০) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার (১৩ জানুয়ারি) পল্টনের হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্ট-এর নবম তলার কক্ষ থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মৃত ব্যক্তি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আত্মীয়।
শাহবাগ থানা পুলিশ জানিয়েছে, শনিবার (১১ জানুয়ারি) ঢাকায় এসে ওই হোটেলে উঠেন এস এম এ রশিদ। সোমবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় হোটেলের ম্যানেজার শিশির চন্দ্র ও তার গাড়িচালক আরিফ হোসেন দরজা খুলে বেলা ১২টার দিকে ভেতরে প্রবেশ করেন। তাকে অচেতন অবস্থায় দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
তার লাশ মর্গে রয়েছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আব্দুল খান। ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, আমরা জানতে পেরেছে মৃত ব্যক্তি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আত্মীয়। সুরতহালে আমরা অস্বাভাবিক কিছু পাইনি। তারপরও চিকিৎসকের পরামর্শ ও স্বজনরা যেভাবে চাইবেন, সেভাবে সবকিছু করা হবে। পুলিশ আত্মীয় স্বজনের সঙ্গে কথা বলছে।-বাংলা ট্রিবিউন