আমাকে নির্বাচিত করলে আপনারা সম্মানিত হবেন: আখতার

আপডেট: অক্টোবর ৩, ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীককে জয়লাভ করার লক্ষ্যে গণসংযোগ করেছেন সতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী আখতারুজ্জামান আখতার। রোববার (২ অক্টোবর) রাজশহীর বাঘা উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভার ভোটারদের কাছে গিয়ে তিনি এই গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, আপনারা আনেক দামি ভোটার। এটি এমন একটি নির্বাচন যেখানে প্রার্থী নিজে ভোট দিতে পারেন না। আপনারই প্রার্থীকে মূল্যায়ন করবেন। আপনাদের কাছে আমার অনুরোধ প্রার্থী দেখে শুনে জেনে বুঝে ভোট দিবেন। আমাকে নির্বাচিত করলে আপনারা সম্মানিত হবেন। আপনাদের সকল কষ্ট আমি বুঝি। কারণ একটি দীর্ঘ সময় ধরে আমি কয়েক বারের নির্বাচিত স্থানীয় সরকারের জনপ্রতিনিধি ছিলাম। তাই আপনাদের দুঃখ ও দূর্দাশার কথা আমার পূর্ব অভিজ্ঞতা থেকে আমি উপলব্ধি করতে পারি। আপনাদের সকল বিষয়ে সম্মানের দায়িত্ব আমার, আমি আপনাদের সম্মানিত করবো।

তিনি বলেন, আগামী নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে আপনাদের ভোটে নির্বাচিত হলে, জেলা পরিষদের উন্নয়ন বাজেটের অর্থ আপনাদরে মাঝে ভাগভাগি করে দিবো। কেউ বৈষমের শিকার হবেন না।

তিনি আরও বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়রম্যান নির্বাচিত হলে সবার আগে এ কথা প্রমান করবো যে, আমি আপনাদেরই লোক। জেলা পরিষদ অফিসে আপনাদের প্রবেশ করতে কোন অনুমতি লাগবে না। আপনারায় হবেন এই অফিসের প্রাণ। আপনাদের যে কোন সমস্যায় আমাকে সবার আগেই পাবেন।

আখতার বলেন, আপনাদের মতই আমি জেলার মানুষ। বেশ লম্বা সময় ধরে আমি জেলাতে রাজনীতি করে আসছি। আপনাদের সবার কাছেই আমর একটিই অনুরোধ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে জেলার মানুষকেই নির্বাচিত করুন। তবেই জেলার মানুষের দুঃখ ও কষ্ট বুঝেতে পারবে। পরে তিনি রাজশাহী বাঘা মাজার জিয়ারত করেন।

গণসংযোগ কালে প্রধান নির্বাচনী এজেন্ট এ্যড. আবু রায়হান মাসুদসহ রাজশাহী বাবা উপজেলার বিভিন্ন জনপ্রতিনধিরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ