আমিরের শেষ রক্ষা হলো না

আপডেট: নভেম্বর ১৩, ২০১৯, ১২:৩০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বলিপাড়ায় ‘মিস্টার পারফেক্টশনিস্ট’হিসেবেই পরিচিত আমির খান। সিনেমার চরিত্রের প্রয়োজনে সবকিছুই করতে প্রস্তুত তিনি।
এই অভিনেতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা থাগস অব হিন্দুস্তান। মুক্তির আগেই তার লুক ফাঁস হয়েছিল। এ নিয়ে সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক আলোচনা-সমালোচনাও হয়। এর প্রভাব সিনেমার উপরও পড়ে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত থাগস অব হিন্দুস্তান।
পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডা নিয়ে তাই বেশ সতর্ক ছিলেন আমির। এতে ক্যারিয়ারে প্রথমবার শিখ চরিত্রে অভিনয় করছেন এবং তাকে পাগড়িতে বিভিন্ন লুকে দেখা যাবে। কারিনা কাপুরও ভিন্ন লুকে হাজির হবেন। আমির চাইছিলেন না কোনো লুক ফাঁস হোক। এজন্য সিনেমাটির লুক টেস্ট খুব গোপনে করেছেন।
কিন্তু শেষ রক্ষা হলো না। সম্প্রতি ফাঁস হয়েছে লাল সিং চাড্ডা সিনেমায় আমির ও কারিনা কাপুরের লুক। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর তা ভাইরালও হয়েছে। তবে থাগস অব হিন্দুস্তান নিয়ে সমালোচিত হলেও এবার প্রশংসা পাচ্ছেন আমির।
টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ফরেস্ট গাম্প সিনেমার রিমেক লাল সিং চাড্ডা। এই সিনেমার স্বত্ব পেতে নির্মাতাদের অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। এটি পরিচালনা করছেন আদভাইত চন্দন। এর প্রযোজনায় রয়েছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান। আগামী বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।