আমি নই, আমিরই বড় মাপের অভিনেতা: অমিতাভ

আপডেট: অক্টোবর ৪, ২০১৬, ১১:৪৫ অপরাহ্ণ

yy

সোনার দেশ ডেস্ক
এমনই ধারণা খোদ বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। অমিতাভ মনে করেন, তিনি নন, আমির খানই বড় মাপের অভিনেতা! ৭৩ বছরের অমিতাভ প্রথমবারের মতো মি. পারফেকশনিস্ট আমিরের সঙ্গে জুটি বাঁধছেন‘ ঠাগস অব হিন্দুস্তান’ ছবিতে। ছবিটি নির্মাণ করছে যশ রাশ ফিল্মস।
দুই অভিনেতার একসঙ্গে জুটি প্রসঙ্গে জানতে চাইলে অমিতাভ বলেন, ‘আমির খানকে বড় মাপের অভিনেতা বলতে পারেন, আমি নই। আমি তার (আমির) অভিনয় নৈপূণ্য ও ছবিগুলো উপভোগ করি। তিনি দক্ষ অভিনেতা ও বড় মাপের তারকা।’
ছবিটি পরিচালনা করবেন ‘ধুম ৩’ এর পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য। এর পাশাপাশি অমিতাভ বচ্চন রাম গোপাল বার্মার সরকার সিরিজের তৃতীয় ছবিতেও অভিনয় করছেন। ‘সরকার ৩’ শুরু হয়েছে দ্বিতীয়টি শেষ হয়েছে। অমিতাভ অভিনীত সুভাস নাগরি চরিত্রটি অপরিবর্তিত থাকছে বলে জানিয়েছেন বিগ বি।
তবে ‘পিকু’ নির্মাতা অনুরাগ বসুর সঙ্গে নতুন ছবি নির্মাণের বিষয়টি সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন অমিতাভ।
চলতি বছর অমিতাভ বেশ ব্যস্ত সময় পার করেছেন। এ পর্যন্ত টিন, ওয়াজির ও পিঙ্ক নামে তিনটি ছবি মুক্তি পেয়েছে। ‘পিঙ্ক’-এ অভিনয় দক্ষতার জন্য বেশ প্রশংসিত হচ্ছেন তিনি।
এদিকে, আমির খানের দীর্ঘ প্রতীক্ষিত ‘দাঙ্গাল’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। জানা গেছে, অভিনেত্রী শাবানা আজমিকে ছবিটি দেখিয়েছেন আমির।
বলিউডজুড়ে তিন খান, আমির, সালমান ও শাহরুখের রাজত্ব চলছে দীর্ঘদিন ধরেই। শাহরুখ ও সালমানের সঙ্গে এক সঙ্গে অভিনয় করলেও আমিরের কখনও অভিনয় করেন নি অমিতাভ। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।