আম নামানোকে কেন্দ্র করে মারপিটে আহত ৬, মামলায় দুপক্ষে গ্রেফতার পাঁচ

আপডেট: জুন ৯, ২০২১, ১০:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে বাগানের গাছ থেকে আম নামানোকে কেন্দ্র করে মারামারিতে ছয়জন আহত হয়েছে। গত সোমবার বড়বনগ্রামের খলিল সরকারের মোড়ের সেখপাড়ায় এই ঘটনা ঘটে। পরে বিষয়টি নিয়ে ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে- নগরীর হাতেম খাঁ কলাবাগান এলাকার রিয়াজ সরদারের ছেলে একে ফরহাদ রাসেল সরদারসহ কয়েকজন নিজ বাগানে আম নামাতে যান।
এসময়ে নগরীর বড়বনগ্রাম এলাকার জুগল ফকিরের ছেলে সামসুল আলম (৪২) ও এজাজুল (৩৭), ভাদু মন্ডলের ছেলে জমসেদসহ ৩০-৪০ মিলে লাঠি-সোটা, জিআই পাইপ ও হাসুয়াসহ দেশীয় অন্যান্য অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা করে গুরুত্বর আহত করে। পরে রাসেল সরদার(৪০) আবুল বাশার রাহাতকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ ও ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।
আর বাকী চারজনের মধ্যে দুইজনের হাতের কলারবোন্ড ভেঙ্গে গেছে। তারা চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে আছেন। এনিয়ে নগরীর শাহ্ মখ্দুম থানায় রাসেল ও রাহাতের মামা জনি আহম্মেদ বাদী হয়ে ১৩ জনসহ অজ্ঞাতনামা আর ৩০-৪০ জনকে আসামি করা হয়।
শাহ্ মখ্দুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, এই ঘটনা উভয় পক্ষ মামলা করেছেন। উভয় পক্ষের পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।