আরএমপি পুলিশ লাইন্সে উন্নতমানের ক্রীড়া সামগ্রী বিতরণ

আপডেট: জানুয়ারি ১৬, ২০২৪, ১০:৫৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে আরএমপি বিভিন্ন টিমের খেলোয়াড়দের মধ্যে উন্নতমানের ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র কমিশনার।
মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে আরএমপি’র উদ্যোগে আরএমপি’ বিভিন্ন টিমের খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণী অনুষ্ঠানে আয়োজন করা হয়। এতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মধ্যে উন্নতমানের ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

এসময় পুলিশ কমিশনার বলেন, জীবনের জন্য অন্যতম প্রয়োজন খেলাধুলা করা। সুস্বাস্থ্যের একজন অধিকারী মানুষের জন্য খেলাধুলা সঙ্গে জড়িত থাকা একান্ত জরুরি। খেলাধুলা মানুষকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ সবল রাখে। তাই এই উন্নতমানের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হলো। খেলাধুলার পাশাপাশি এগুলোর যত্ন নিতে হবে। আরএমপি’র খেলাধুলার মানোন্নয়ন করতে হবে। পর্যায়ক্রমে আমরা আরও ক্রীড়া সামগ্রী বিতরণ করবো। বাংলাদেশ পুলিশের খেলাধুলার একটা সোনালি অতীত রয়েছে। তা ফিরিয়ে আনতে হবে বলে তিনি বক্তব্যে উল্লেখ করেন।

ক্রীড়া সামগ্রী বিতরণ শেষে পুলিশ কমিশনার আউটসোর্সিং এর মাধ্যমে আরএমপিতে কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ