আরও বিপাকে রাজ-শিল্পা, ব্যবসায়িক চুক্তিভঙ্গে ৩ লক্ষ টাকা জরিমানা সেবির

আপডেট: জুলাই ২৯, ২০২১, ১:৪৩ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তারির জেরে শিরোনামে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। এবার আরও বিপাকে তারকা দম্পতি। তাঁদের বিরুদ্ধে উঠল ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ। আর তার ফলে ৩ লক্ষ টাকা তাঁদের জরিমানা করল সেবি। ভিয়ান ইন্ড্রাস্ট্রিজকেও জরিমানা করা হয়েছে। জানা গিয়েছে, ২০১৫ সালে চারজনকে ৫ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল ভিয়ান ইন্ড্রাস্ট্রিজ। শেয়ার বিলির ক্ষেত্রে নিয়মবিরুদ্ধ কাজের অভিযোগ উঠেছে পর্ন ছবি কাণ্ডে অভিযুক্ত রাজের বিরুদ্ধে। তার পরিপ্রেক্ষিতেই তদন্ত করে সেবি।
এদিকে, পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে আরও একটি এফআইআর দায়ের হল মুম্বইয়ের মালভানি থানায়। সূত্রের খবর, এই সংক্রান্ত মামলায় রাজের তিন সহকর্মী ও পর্ন অভিনেত্রী গেহনা বশিষ্ঠের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। অভিযোগকারিণীর অভিযোগ, রাজের হটশট অ্যাপে একটি পর্ন ছবিতে তাঁকে জবরদস্তি অভিনয় করানো হয়। পাশাপাশি বম্বে হাই কোর্ট বুধবার তাঁর জামিনের আরজিও শোনেনি। তাঁকে কোনও নোটিস না পাঠিয়ে বেআইনিভাবে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ১৯ জুলাই গ্রেপ্তার করেছে জানিয়ে বম্বে হাই কোর্টে জামিনের আরজি জানান রাজ। এদিন আদালতের বেঞ্চ জানায়, এই মামলায় রাজকে অন্তর্র্বতীকালীন জামিনে মুক্তি দেওয়ার ব্যাপারে তারা কিছু সিদ্ধান্ত নিতে পারবে না। আবেদনকারীর আইনজীবীর কোনও বক্তব্য না শুনেই আরজির শুনানি স্থগিত করে দেয়। রাজের আইনজীবী আবাদ পন্ডা ও সুভাষ যাদবের দাবি, পুলিশের এফআইআরে রাজের নাম লেখা ছিল না। পুলিশ প্রথমে তাঁর বাড়ি তল্লাশি চালায়, তারপর তাঁকে ক্রাইম ব্রাঞ্চের অফিসে দেখা করতে বলে।
অন্যদিকে বলিউড অভিনেত্রী সেলিনা জেটলিকেও রাজ কুন্দ্রা তাঁর পর্ন ছবির অ্যাপ হটশটে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন বলে গুঞ্জন ওঠে। যদিও সেলিনার ম্যানেজার জানান, সেলিনাকে রাজ কোনও প্রস্তাব দেননি। শিল্পা শেট্টির একটি অ্যাপে সেলিনাকে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ