আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচন আজ

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ৯:৩৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


আগামী দুই বছরের জন্য রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (আরটিজেএ)’র নেতৃত্ব নির্বাচন করবেন ভোটাররা। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুুপর দু’টা পর্যন্ত বরেন্দ্র কলেজের নির্ধারিত কেন্দ্রে ৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেবেন।
রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি ও অর্থ সম্পাদক পদে একজন করে মনোনয়নপত্র জমা দেওয়ায় এ দুটি পদে যথাক্রমে মেহেদী হাসান শ্যামল ও মাহফুজুর রহমান রুবেল এরই মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। শনিবারের নির্বাচনে একজন করে সহসভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক এবং দু’জন সদস্য নির্বাচিত করবেন ভোটাররা।
এর মধ্যে সহ-সভাপতি পদে আমির ফয়সাল ও মোস্তাফিজুর রহমান সোহান, সাধারণ সম্পাদক পদে আব্দুস সাত্তার ডলার, মাইনুল হাসান জনি, সাইফুর রহমান রকি ও জিয়াউল গনি সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহরিয়ার শেখ সুমন ও মেহেদী হাসান এবং নির্বাহী সদস্য পদে রফিকুল ইসলাম, রবিউল ইসলাম ও আবু সালে মো. ফাত্তাহ প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনার পদে মুস্তাফিজুর রহমান খান এবং নির্বাচন কমিশনার পদে আকবারুল হাসান মিল্লাত ও আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করছেন। প্রধান নির্বাচন কমিশনার জানান, শনিবার সকাল ১০টা থেকে একটানা দুপুর দু’টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। মধ্যাহ্ন বিরতির পর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ