আরটিজেএ মিডিয়া কাপের ফাইনালে আরইউজে ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন

আপডেট: জানুয়ারি ২৪, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাজশাহী টেলিভিশন জার্নাালিস্ট অ্যাসোসিয়েশন আয়োজিত ‘আরটিজেএ মিডিয়া কাপ ক্রিকেট’ টুর্নামেন্টের ফাইনালে উঠেছে রাজশাহী ফটো জানালিস্ট এসোসিয়েশন ও রাজশাহী সাংবাদিক ইউনিয়ন। গতকাল  সোমবার রাজশাহী বিভাগীয় মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে দুটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
প্রথম সেমিফাইনালে সকালে রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশন দল ৬৯ রানে রেডিও পদ্মা দলকে পরাজিত করে ফাইনালে উঠে। প্রথমে ব্যাট করতে নেমে রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশন দল ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩১ রান সংগ্রহ করে। দলের পক্ষে রনি সর্বোচ্চ ৩৬ এবং রাসেল ১৭ রান করে। রেডিও পদ্মা দলের সাদি ও তানভির দুটি করে উইকেট পায়। জয়ের লক্ষে খেলতে নেমে রেডিও পদ্মা ১৩ ওভার  ৩ বল খেলে সব কটি উইকেট হারিয়ে ৬২ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের পক্ষে নাফিস ও জাওয়াদ ১৫ রান করে সংগ্রহ করে। রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশন দলের রনি ৫টি ও চপল ২টি উইকেট পায়।
বিকেলে দ্বিতীয় সেমিফাইনাল খেলায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন ৯ উইকেটে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন দলকে পরাজিত করে ফাইনাল খেলা নিশ্চিত করে। প্রথমে ব্যাট করতে নেমে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে আমির ফয়সাল স¤্রাট সর্বোচ্চ ২০ এবং জাফর ইকবাল লিটন ১৩ রান করে। রাজশাহী সাংবাদিক ইউনিয়ন দলের মাহবুব ৩টি ও সুমন ২টি উইকেট পায়। রাজশাহী সাংবাদিক ইউনিয়ন ৮ ওভার ৩ বল খেলে ১টি উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে যায়। দলের পক্ষে সুমন আলী ৫১ রান করে অপরাজিত থাকে। রফিক ২০ রান করে আউট হন। আগামী ২৮ জানুয়ারি রাজশাহী মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ