আরটিজেএ মিডিয়া কাপে চ্যাম্পিয়ন ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন,রানারআপ সাংবাদিক ইউনিয়ন

আপডেট: জানুয়ারি ২৯, ২০১৭, ১২:১০ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক



রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (‘আরটিজেএ) মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন। আর রানারআপ হয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন।
গতকাল শনিবার বিকেলে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফাইনালে রাজশাহী সাংবাদিক ইউনিয়নকে ২ রানে হারিয়ে টুর্নামেন্টের প্রথম শিরোপা লাভ করেছে রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।
টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন। এতে করে তারা ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। দলের আদনান সর্বোচ্চ ২৫ রান করেন। জবাবে ১০৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন ১৫ ওভারে ৬ ইউকেটে ১০৫ রান তুলতে সক্ষম হয়। দলের সুমন সর্বোচ্চ ৪১ রান করেন।
এদিকে ফাইনালে ম্যাচসেরা খেলোয়াড় হয়েছেন রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আদনান। আর টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সুমন।
ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের ট্রফি তুলে দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান, রাজশাহী মহানগর পুলিশের উপকমিশনার তানভির হায়দার চৌধুরী, রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের চেয়ারম্যান ও সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, দৈনিক সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ও প্রকাশক ইউনুস আলী, উত্তরা প্রতিদিনের সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস্ প্যাডি, জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক আক্কাস আলী উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি আহসান হাবীব অপু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক বদরুল হাসান লিটন, সহসভাপতি আব্দুস সাত্তার ডলার, জাফর ইকবাল লিটন প্রমুখ।
অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, রাজশাহী ক্রিকেটে অনেক এগিয়েছে। সেইসাথে দেশের ক্রিকেটের উন্নয়ন ঘটছে। কিন্তু ফুটবল সেই তুলনায় সামনে এগিয়ে যেতে পারিনি। তাই আমি চাই রাজশাহী মাটিতে ফুটবল আবার চাঙ্গা হোক। এজন্য আমি ব্যক্তিগতভাবে পৃষ্ঠপোষকতা করবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ