আরিয়ান মামলায় নিশানায় সুশান্ত ঘনিষ্ঠ প্রযোজক, ইমতিয়াজ খতরির বাড়িতে NCB হানা

আপডেট: অক্টোবর ৯, ২০২১, ১২:৫০ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক


শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেপ্তারির পর আবারও খবরের শিরোনামে বলিউডের মাদক যোগ। আরিয়ানের মামলার রেশ ধরেই এবার বলিউডের প্রযোজক ইমিতিয়াজ খতরির বাড়িতে হানা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার সকালেই ইমিতিয়াজের বান্দ্রার বাড়িতে তল্লাশি অভিযান চালান NCB আধিকারিকরা।

২০১৭ সালে মারাঠি ছবি ‘হৃদয়ান্তর’ প্রযোজনা করেন ইমতিয়াজ। এমনিতে মুম্বইয়ে বিল্ডার হিসেবে তাঁর পরিচিতি রয়েছে। পরে প্রযোজনা সংস্থা খোলেন। শোনা যায়, মুম্বইয়ের প্রভাবশালীদের তালিকায় পড়েন ইমতিয়াজ। বলিউড তারকাদের পাশাপাশি রাজনৈতিক নেতাদের সঙ্গেও তাঁর ওঠাবসা হয়েছে। শরদ পাওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নাকি বেশ ঘনিষ্ঠ ইমিতিয়াজ। রণবীর সিং, মণীশ মালহোত্রা, বরুণ ধবন, সূরজ পাঞ্চোলির সঙ্গে তাঁর ছবি রয়েছে। আবার শাহরুখ-আরিয়ানের সঙ্গেও ছবি রয়েছে মুম্বইয়ের ব্যবসায়ী তথা প্রযোজকরা। এক সময় সুস্মিতা সেনের সঙ্গে ইমতিয়াজের সম্পর্কের গুঞ্জনও রটেছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও এই ইমতিয়াজ খতরির নাম শোনা গিয়েছে। মাদক যোগের তদন্তেই নাকি তাঁর নাম উল্লেখ করেছিলেন সুশান্তের ম্যানেজার শ্রুতি মোদির আইনজীবী। তিনি নাকি দাবি করেছিলেন, মুম্বইয়ে মাদক কারবারের সঙ্গে ইমতিয়াজ জড়িত। তাঁর কাছ থেকে নিয়মিত মাদক কেনেন বলিউডের একাধিক তারকা। তবে এই তথ্যের কোনও প্রমাণ এখনও পর্যন্ত পাওয়া যায়নি।
সুশান্তের মৃত্যুর পর মাদক যোগের তদন্তের সময়ও ইমতিয়াজের নাম খুব বেশি প্রকাশ্যে আসেনি। তবে এবারে মাদক যোগে আরিয়ানের গ্রেপ্তারির পর তাঁর বাড়িতে ঘঈই আধিকারিকদের তল্লাশি চালানোর এই ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন অনেকে। মনে এও করা হচ্ছে, ইমতিয়াজের মাধ্যমে মুম্বইয়ের মাদক কারবারের মূলচক্রীদের হদিশ পাওয়ার চেষ্টা করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ