আর দুয়ো শুনতে হবে না রোনালদোকে, বিশ্বাস জিদানের

আপডেট: এপ্রিল ২০, ২০১৭, ১:২৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



সময়ের অন্যতম সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদোকে মাঝে মধ্যেই দুয়ো দেয় সমর্থকেরা। তবে বায়ার্ন মিউনিখের বিপক্ষে তার দুর্দান্ত পারফরম্যান্স সমর্থকদের মুখ বন্ধ করতে যথেষ্ট বলে বিশ্বাস জিনেদিন জিদানের।
মঙ্গলবার রাতেও ম্যাচের শুরুতে রোনালদোকে উদ্দেশ করে দুয়ো দেয় সান্তিয়াগো বের্নাবেউয়ের কিছু সমর্থক। ম্যাচ শেষে অবশ্য দৃশ্যপট পাল্টে যায়। তার দারুণ হ্যাটট্রিকে ৪-২ গোলে জিতে দল সেমি-ফাইনালে ওঠার পর রোনালদোর নাম ধরে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকে সমর্থকেরা।
বায়ার্নের বিপক্ষে শেষ আটের দুই লেগ মিলিয়ে পাঁচ গোল করলেন রোনালদো। জিদানের মতে, এই অসাধারণ পারফরম্যান্স সমালোচকদের মুখ বন্ধ করবে।
ম্যাচের পর সংবাদ সম্মেলনে জিদান বলেন, “হয়তো তারা আর তাকে (রোনালদোকে) দুয়ো দিবে না। এটা বের্নাবেউ আর এখানে কখনও কখনও এরকম হয়ে থাকে।” “সে নির্ভার কারণ সে দেখিয়েছে যে, সে মাঠে কি করতে পারে। তার যা আছে তা অল্প কিছু খেলোয়াড়ের থাকে। গুরুত্বপূর্ণ ম্যাচে সে সবসময় জ্বলে ওঠে। সে তিন গোল করেছে। ক্রিস্তিয়ানো যা করেছে সেজন্যে সমর্থকেরা তার প্রতি কৃতজ্ঞ থাকবে।” “মাঠে সে জবাব দিয়েছে, দুই ম্যাচে সে পাঁচ গোল করেছে।” বায়ার্নের মাঠে প্রথম পর্বেও দলের জয়ের নায়ক ছিলেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। গত সপ্তাহে ওই ম্যাচে পিছিয়ে পড়ার পর তার জোড়া গোলেই ২-১ ব্যবধানে জিতেছিল বর্তমান চ্যাম্পিয়নরা।