আ’লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে : লিটন

আপডেট: জুলাই ৪, ২০১৭, ১২:৫৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আওয়ামী লীগের মতবিনিময় সভায় নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আগামী নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে ওয়ার্ড আ’লীগের নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা ও ঐক্যবদ্ধ হতে হবে। রাজশাহীতে আ’লীগ সংগঠনের কোন ইমেজ নষ্ট করা যাবে না। গতকাল সোমবার কুমারপাড়া দলীয় কার্যালয়ে বেলা ১১ টায় বোয়ালিয়া (পূর্ব) ও (পশ্চিম) থানা আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভাতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, ওয়ার্ডের নেতাকর্মীদের রাজনৈতিকভাবে সুসংগঠিত হতে হবে। রাজশাহীতে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে একসাথে কাজ করতে হবে। রাজশাহী উন্নয়নকে গতিশীল করার জন্য আ’লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সংঘবদ্ধ করতে হবে।
সভা পরিচালনা করেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভায় বক্তব্য দেন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতনসহ বোয়ালিয়া (পূর্ব) ও (পশ্চিম) থানা আওয়ামী লীগের অন্তর্গত ১৩ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্মসম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সদস্য আহ্সানুল হক পিন্টু ও এনামুল হক কলিন্সসহ নেতৃবৃন্দ।
সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ওয়ার্ড ও থানা পর্যায়ের নেতৃবৃন্দদের বক্তব্য শুনেন এবং পরবর্তীতে ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের তৃণমুল পর্যায়ে আওয়ামী লীগের সংগঠনকে আরো জোরদার ও গতিশীল করার দিকনির্দেশনা প্রদান করেন। নতুন সদস্য সংগ্রহ ও মহল্লা কমিটি অচিরেই গঠন করা হবে বলে নেতৃবৃন্দকে অবহিত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ