আ’লীগের প্রয়াত নেতাদের স্মরণে সাবেক ছাত্রলীগ ফোরামের দোয়া মাহফিল ও খাবার বিতরণ

আপডেট: September 19, 2020, 10:09 pm

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণে সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।
শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে গণকপাড়া মোড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
খাদ্য বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক ছাত্রলীগ ফোরামের নফিকুল ইসলাম সেল্টু, জোবায়ের হাসান রুবন, আমিনুর রহমান খান রুবেল, হাসান খান, হায়েস উদ্দিন মাসুম, মীর্জা শাহিন শাহ আলম শোভা, মাসুদ রানা শাহীন, দ্বীন মো. বাবু, মিজানসহ মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুর ২য় মৃত্যুবার্ষিকী, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক ডুলু’র দ্বাদশ মৃত্যু বার্ষিকী, রাজশাহী শহর শাখা বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, রাজশাহী শহর শাখা বাকশালের সাধারণ সম্পাদক ও সভাপতি, বাকশাল কেন্দ্রীয় কমিটির সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল গফুর মিয়া’র ১৮তম মৃত্যু বার্ষিকী এবং বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক আহ্বায়ক, শহর শাখার সাবেক সভাপতি, রাজশাহী মহানগর শাখা বাকশাল’র সাবেক যুগ্ম সম্পাদক ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম’র ১৭তম মৃত্যুবার্ষিকী স্মরণে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ