আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা বঙ্গবন্ধু পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ

আপডেট: জুন ২৩, ২০২৪, ১১:২২ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে রাবি বঙ্গবন্ধু হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। রোববার (২৩ জুন) বেলা ১১ টায় বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান, রাবির সাবেক উপাচার্য এবং নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেকের নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক প্রফেসর ড. আবুল কাশেম, সহসভাপতি রাবির সাবেক উপ-উপাচার্য প্রফেসর নূরুল্লাহ, খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ফায়েকুজ্জামান, প্রফেসর জান্নাতুল ফেরদৌস, প্রফেসর হাসিবুল আলম প্রধান, প্রফেসর বেল্লাল হোসেন (রুয়েট), প্রফেসর মামুন জিয়াদ, প্রফেসর বনি আদম, প্রফেসর সাজ্জাদ বকুল, অধ্যাপক নাজমুল হায়দার,অধ্যাপক সাদিকুল সাগর, ড. মো. আব্দুল কুদ্দুস, ড. নাসরিন লুবনা, মো. ইদ্রিস আলী, হাসান ঈমাম সুইট, জামসেদ হোসেন টিপুসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সংক্ষিপ্ত আলোচনায় প্রফেসর আবদুল খালেক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ এবং বাংলাদেশ একই সূতোয় গাথা। এসময় তিনি দেশ থেকে যারা টাকা পাচার ও দুর্নীতির সাথে জড়িত তাদের খুঁজে বের করে আইনের মাধ্যমে শাস্তি প্রদানের আহ্বান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ