আ’লীগ নেতা আজিজুল আলমের মায়ের মৃত্যুবার্ষিকী পালন

আপডেট: আগস্ট ১৬, ২০২০, ১২:১১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


জাতীয় শোক দিবস ও রাবেয়া খাতুনের মৃত্যুবার্ষিকী পালন করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু।
শনিবার বাদ জোহর এ উপলক্ষে নগরীর হড়গ্রাম এলাকার পারিবারিক মসজিদে দোয়া মাহফিল এবং মুসল্লি ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এসময় তার ভাই রবিউল আলম বাবু, খাদেমুল ইসলাম মাসুমসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
আজিজুল আলম বেন্টুর মাতা রাবেয়া খাতুন ২০০২ সালের ১৫ আগস্ট ইন্তেকাল করেন। শনিবার তার ১৮তম মৃত্যুবার্ষিকী ছিলো। রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের রাজনৈতিক সহকর্মী আওয়ামী লীগ নেতা মরহুম রুহুল আমিন সরকারের স্ত্রী রাবেয়া খাতুন।
দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও রাবেয়া খাতুনের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ঐক্যবদ্ধ থেকে সব ধরনের অসাম্প্রদায়িক ও অপশক্তির বিরুদ্ধে লড়াই করতেও সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। পরে রাবেয়া খাতুনের কবর জিয়ারত করা হয়।
আগস্ট মাসে আজিজুল আলম বেন্টুর পরিবারের সাত সদস্য মারা যান। এর হলেন, আজিজুল আলম বেন্টুর মা রাবেয়া খাতুন (১৫ আগস্ট), বাবা আলহাজ¦ রুহুল আমিন সরকার (২৯ আগস্ট), বড় ভাই তৌহিদুল আলম বাদল (১৪ আগস্ট), বোন মুক্তি (৪ আগস্ট), চাচাতো বোন নুরুন নাহার মিনু (১১ আগস্ট), চাচাতো ভাই আসাদুজ্জামান (১৯ আগস্ট) ও ছোট চাচি আরিফা খাতুন (২৬ আগস্ট)।