আ’লীগ নেতা বেন্টুর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ।। বিভিন্ন সংগঠনের নিন্দা ও প্রতিবাদ

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১২:০৪ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়িতে হামলা ও গুলি চালানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্ম উদ্যোগে নগরীর কোর্ট স্টেশন কার্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক পদক্ষিণ করে লক্ষ্মীপুর মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করে তারা। মিছিল ও সমাবেশে অংশ নেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও নগর সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় আওয়ামী লীগের নেতাকর্মী ও আমরা নতুন প্রজন্মের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এঘটনায় মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এ নিন্দা ও প্রতিবাদ জানান।
মহানগর আ’লীগ : এ ঘটনায় মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামা লিটন ও সাধারণ সম্পাদক নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।
নগর ছাত্রলীগ : এঘটনায় মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। এছাড়া নেতৃবৃন্দ পুলিশ প্রশাসনকে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।
২ নম্বর ওয়ার্ড আ’লীগ : এ ঘটনায় ২ নম্বর ওয়ার্ড আ’লীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম ফটিকসহ নেতৃবৃন্দ প্রতিবাদ ও নিন্দা জানান।
জেলা কৃষক লীগ : এ ঘটনায় জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু ও সাধারণ সম্পাদক তাজবুল ইসলামসহ নেতৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।