আ’লীগ নেতা বেন্টুর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং আমরা নতুন প্রজন্মের প্রধান পৃষ্ঠপোষক আজিজুল আলম বেন্টুর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আমরা নতুন প্রজন্মের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল করা হয়।
নগরীর ডিঙ্গাডোবা মোড় থেকে মিছিলটি শুরু হয়ে লক্ষীপুরে মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভায় বক্তব্য দেন, রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু, সাধারণ সম্পাদক তাজবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, গোদাগাড়ী উপজেলা কৃষক লীগের সভাপতি আল মামুন, সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্মের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কনক, পবা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খান।
এদিকে আজিজুল আলম বেন্টুর গাড়িতে হামলার নিন্দা জানিয়েছে দোষিদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন খোলাবোনা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মিকাইন হোসেন। এক বিবৃবিতে তিনি হামলার প্রতিবাদ জানিয়েছে দোষিদের খোঁজে বের করে শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, বুধবার রাত পৌনে ৯টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুর্বৃত্তরা। নগরীর গণকপাড়া মোড়ে দুর্বৃত্তদের গুলিতে তার গাড়ির সামনের কাঁচ ফুটো হয়ে যায়। তবে ওই সময় তিনি গাড়িতে ছিলেন না। এ ঘটনায় রাতেই থানায় মামলা করা হয়। আজিজুল আলম বেন্টু বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ