আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ আর নেই

আপডেট: এপ্রিল ৫, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


মরহুম মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ – সোনার দেশ

রাজশাহীর পবা উপজেলার শিতলাই রফাতুল্লাহ আলিম মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও দামকুড়া ইউনিয়নের আশগ্রাম নিবাসী মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ (৬৫) গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। দীর্ঘদিন ধরে কিডনি, হার্ট, ফুঁসফুঁসসহ শ্বাসকষ্টজনিত জটিল রোগে ভূগছিলেন। তিনি দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদের নামাজে জানাযা আজ বুধবার সকাল ১০টায় দামকুড়া আশগ্রাম এলাকায় অনুষ্ঠিত হবে। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফরহাদ আলী মিঞা ও আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদের মৃত্যুতে রাজশাহীতে গভীর শোকের ছায়া নেমে এসেছে। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ওমর ফারুক চৌধুরী, সহসভাপতি সাংসদ আখতার জাহান, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা মহিলা আ’লীগের সভাপতি মর্জিনা পারভীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসরিন আখতার মিতা, সাম্যবাদী দলের রাজশাহী মহানগরের আহ্বায়ক কমরেড মাসুদ রানা, রাজশাহী মহানগর জাসদের সভাপতি প্রদীপ মৃধা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, মুক্তিযোদ্ধা সংসদ রাজশাহী মহানগর কমান্ডার ডা. আব্দুল মান্নান, রাজশাহী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম সারওয়ার, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, রাজশাহী আকুপেশার সোসাইটির পরিচালক ডা. রওশন আলীসহ রাজশাহী বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে দ্বীন মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।
এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান, সহসভাপতি গোলাম মস্তাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, প্রচার সম্পাদক ছিদ্দিক হোসেন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ