আ’লীগ নেতা রফিক উদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: ডিসেম্বর ২৬, ২০১৬, ১১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রয়াত সহসভাপতি রফিক উদ্দীন আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে নগরীর কাদিরগঞ্জ অনুরাগ কমিউনিটি সেন্টারে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে মরহুমের সমাধিতে শ্রদ্ধা জানানো হয়েছে।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর শ্রমিক লীগের সভাপতি বদরুজ্জামান খায়ের, যুগ্মসাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, আ’লীগ নেতা পঙ্কজ দে, ছাত্রলীগের মহানগর সভাপতি রকি কুমার ঘোষ, যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুর রহমান দিপন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক খালেদ ওয়াসি কেটু প্রমুখ। এছাড়া মাহফিলে আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী এবং নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।
এছাড়া জোহরের নামাজের পর হেতেমখা গোরস্থানে মরহুমের কবরে গিয়ে সূরা পাঠ ও মোনাজাত করা হয়। মহান আল্লাহর দরবারে তাকে বেহেশত নাসিব করার জন্য প্রার্থনা করা হয়। মরহুমের পরিবারের পক্ষ থেকে আত্মার শান্তির জন্য আওয়ামী লীগ, ছাত্রলীগ ও নগরবাসীসহ শুভাকাঙ্খিদের দোয়া করার আহ্বান জানানো হয়। মরহুমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুবলীগসহ আত্মীয়স্বজন ও গণ্যমান্য ব্যক্তিদের দোয়ার পর দুপুরে খাবার পরিবেশন করা হয়।