আ’লীগ সব সময় মানুষের পাশে থাকে : মেয়র লিটন

আপডেট: মে ৫, ২০২১, ১০:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। করোনা মহামারিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে মানুষের পাশে থেকে সেটি আবারো প্রমাণ করেছে। বিগত সময়েও মানুষের সুখে-দুঃখে বিপদে-আপদে যেভাবে পাশে দাঁড়িয়েছে, আগামীতেও সেইভাবেই মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ।
বুধবার (৫ মে) দুপুরে নগর ভবনের সিটি হল সভাকক্ষে শহিদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের আয়োজনে
রাজশাহী মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড সমূহের মহল্লা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে ইদ শুভেচচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন মেয়র।
সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বিভিন্ন বিধি-নিষেধ প্রদান করে সেটি বাস্তবায়ন করছে সরকার। এ সময় অনেক মানুষেরই জীবকা/অর্থের সংকট দেখা দিয়েছে। সংকটের এই সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশামতে আমরা আওয়ামী লীগের নেতাকর্মী নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আমার বাবা শহিদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মাতা জাহানারা জামানের নামে ফাউন্ডেশনের উদ্যোগে ২০ হাজার ব্যক্তিকে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজের প্যাকেট প্রদান করছি। সমাজের সামর্থবানরা যদি মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষের অনেক উপকার হবে। ’
অনুষ্ঠান মঞ্চে উপবিষ্ট ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড আসলাম সরকার, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুস সালাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ