আ’লীগ সভাপতি মন্ডলীর সদস্য মেয়র লিটনের সুস্থতা কামনায় দোয়া

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২, ১০:৪৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনা করে বাংলাদেশ কৃষক লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে রোববার (২৩ জানুয়ারি) বাদ আসর কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, বাংলাদেশ কৃষক লীগ, রাজশাহী মহানগরের সভাপতি রহমতউল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক সাকির হোসেন বাবু, সহ-সভাপতি এ এইচ এম আশিকুজ্জামান শাওন, মুর্শিদ কামাল রানা, মুঞ্জুরুল ইসলাম বিপ্লব, আব্দুল লতিফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুকুল হোসেন। দোয়া পরিচালনা করেন, মাওলানা ইলিয়াস আলী। সভায় উপস্থিত ছিলেন মহানগর কৃষক লীগ ও এর অন্তর্গত থানা এবং ওয়ার্ডের নেতারা।

রাসিকের সংরক্ষিত কাউন্সিলর:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র করোনায় আক্রান্ত এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী সিটি করপোরেশনের ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুনের উদ্যোগে রোববার (২৩ জানুয়ারি) বাদ আসর তার কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুনসহ এলাকার মহিলা ও শিশুরা অংশগ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগ:
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল হোসেন এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পবা-মোহনপুর সংসদীয় আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনসহ করোনায় আক্রান্ত সকলের আরোগ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে রোববার (২৩ জানুয়ারি) সংগঠনের কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য-সুরক্ষাবিধি অনুসরণ করে জেলা আওয়ামী লীগ এবং জেলাধীন আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতারা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা’র শারীরিক অসুস্থতাজনিত অনুপস্থিতির কারণে পরিচালনা ও সঞ্চালনা করেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলু। দোয়া মাহফিলে সকলের সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক রেজওয়ানুল হক পিনু মোল্লা। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন, অধ্যক্ষ এস.এম. একরামুল হক, জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. চিন্ময় কান্তি দাস, ধর্ম বিষয়ক সম্পাদক রেজওয়ানুল হক পিনু মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাড. পূর্ণিমা ভট্টাচার্য, উপ-দপ্তর সম্পাদক মো. আব্দুল মান্নান, মর্জিনা পারভীন, রবিউল ইসলাম রবি, রোকসানা মেহবুব চপলা, অ্যাড. নাসরিন আক্তার মিতা, জেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস শেলি, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বদিউজ্জামান বদি ও উপ-আইন বিষয়ক সম্পাদক সুকেস কুমার সরকার, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা তাঁতী লীগের সদস্য সচিব মাজদার রহমান মকুল, জেলা মহিলা আওয়ামী লীগের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাহিমা বেগম, দূর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী সহ আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সর্বস্তরের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতারা।

রাজশাহী হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনায় আক্রান্ত হওয়ায় তার রোগমুক্তি ও সুস্থতা কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় কুমারপাড়াস্থ রী রবদা কালী মাতার মন্দিরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার উদ্যোগে এই প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

প্রার্থনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ড. সুজিত সরকার। বক্তব্য দেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, সহ-সভাপতি অধ্যক্ষ রাজকুমার সরকার, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ঘোষ, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ রনজিৎ সাহা, মহিলা ঐক্য পরিষদের বরুনা সীল, দিপীকা রায়, পুজা উদযাপন পরিষদের সভাপতি শরৎ চন্দ্র সরকার, ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক রুদ্র ধর। প্রার্থনা পরিচালনা করেন, পুরহিত সম্ভু নাথ শর্মা।

এ সময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি সাধন রায়, শঙ্কর ঘোষ, সুকুমার সরকার, নন্দদুলাল চক্রবর্তী, রনী সরকারসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

রাজশাহী বধির ফোরাম:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনা করে রাজশাহী বধির ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ফারুক হোসেনের সভাপতিত্বে নগরীর ভাটাপাড়ায় ফোরামের কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ